আমি বিবাহিতা জেনেও ওই ছেলেটি আমাকে খুব ভালোবাসে, এখন আমি..

“আমি অনেক জটিল সমস্যায় আর মানসিক চাপে আছি। তাই, পরামর্শ চাই। আমি একটা ছেলেকে ভালোবেসে পরিবারের কাউকে না জানিয়ে বিয়ে করে ফেলি এক বছর সম্পর্কের পরে। তার আগে একটি মেয়ের সাথে সম্পর্ক ছিলো এবং তা ভেঙেও গিয়েছিলো সেটা আমি জানতাম।

তার সাথে আমার ফেসবুকে পরিচয় হয়েছিলো তারপর বিয়ে। আমি ওকে অনেক ভালোবাসি। ও অনেক রাগী একটা ছেলে এবং কোন মেয়েকেই বিশ্বাস করতো না, এমনকি আমাকেও না।

ছোটখাটো ব্যাপারগুলোকে অনেক বড় করে দেখত। একটা সময় সে আমাকে অনেক জোর করে বিয়ে করার জন্য আর আমি তার বিশ্বাস অর্জনের জন্য কিছু না ভেবেই বিয়ে করে ফেলি। ভেবেছিলাম হয়ত বিয়ের পর সব ঠিক হয়ে যাবে।

কিন্তু না। আমাদের বিয়ের ২ বছর পার হয়ে গেছে অথচ তার ব্যবহার আগের মতই আছে। একটু অন্যায় করলেই মা বাবা তুলে গালি দেয় এমনকি গায়ে হাত তুলে। আর একটা কথা বলে নেই।

আমাদের দুজনের বিয়ের কথা দুজনের পরিবারই জানেনা। আমি ঢাকার বাইরে একটি বিশ্ববিদ্যালয়ে পড়ি আর ও জব করে। ওর এসব আচরণে আমি আত্মবিশ্বাস হারিয়ে ফেলছি। ভয়ে ছোটখাটো মিথ্যা বলে ফেললে ও খুব রিয়েক্ট করে। যতবার ঝগড়া হয় আমিই নিজে থেকে মিলে যাই।

আর অন্য দিকে একটা ছেলে আমাকে ৪ বছর ধরে অনেক বেশি ভালোবাসে। আমি জানতাম আগে থেকেই কিন্তু সাড়া দেইনি। হঠাৎ একদিন ওই ছেলের সাথে আমার কথা হয়। আমি তাকে সব খুলে বলি।

সে সব কিছু মেনে নিয়ে আমাকে বিয়ে করতে চায় আর বলে সবাই জেনে যাওয়ার আগে তুমি ওকে ছেড়ে দাও। ওই ছেলেটা অনেক ধার্মিক। আমাকে সব সময় ভালো কথা বলে আর আমার জন্য পাগল আমি বুঝতে পারি।

ঐ ছেলেটা UK থাকে আর আমার জন্য দেশে এসেও বিয়ে করতে রাজী আছে। কিন্তু আমি বুঝতে পারছিনা আমি কী করবো। আমার স্বামীর কাছ থেকে আমি খুব কষ্ট পাচ্ছি আর একা একা সব নিরবে সহ্য করছি। উল্লেখ্য দ্বিতীয় ছেলেটাকে আমার মা বাবা খুব পছন্দ করে মনে মনে।

এখন আমি কী করবো? আমার স্বামীকে ডিভোর্স দিয়ে চলে যাবো নাকি এভাবেই সব সহ্য করে থাকবো। দয়া করে একটা উপায় বলুন।”

পরামর্শঃ নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

Hits: 1472

Facebook Comments

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!