মা হচ্ছেন শুভশ্রী?

প্রেমের গুঞ্জন নিয়ে অনেক জল ঘোলার পর গত ১১ মে বিয়ের পিঁড়িতে বসেন টলিউড নির্মাতা রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। এবার এ দম্পতির ঘর আলো করে নতুন অতিথি আসছে বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

রাজ-শুভশ্রীর এক প্রতিবেশী সংবাদমাধ্যমটিতে বলেন, ‘শুভশ্রী গাঙ্গুলি বেশ স্বাস্থ্য সচেতন। কিন্তু কিছুদিন ধরে সে জিমে যাচ্ছে না। ইতোমধ্যে তার কয়েক কিলো ওজনও বেড়ে গেছে। তার পেট কিছুটা উঁচু মনে হচ্ছে। সম্প্রতি স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে সিদ্ধিবিনায়ক মন্দিরে গিয়েছিলেন তিনি। এ সময় শুভশ্রীকে দেখে মনে হয়েছে, এটা তার বেবি বাম্প। যদিও আমি নিশ্চিত নই কিন্তু মনে হচ্ছে, টলিউডে নতুন কোনো খবর আসছে।’

গত ৬ মার্চ বাগদান সারেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। রাজের আনন্দপুরের ফ্ল্যাটে তাদের বাগদান সম্পন্ন হয়। এ সময় উপস্থিত ছিলেন এ জুটির ঘনিষ্ঠজনেরা। এছাড়া বাগদানের সঙ্গে রেজিস্ট্রিও করেন এ জুটি। এরপর পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী গত ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। গত ১৩ মে কলকাতার আরবানায় রাজ আর শুভশ্রীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত ১৯ মে শুভশ্রীর বাড়িতে ঘটা করে দ্বিতীয়বার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়।

Hits: 44

Facebook Comments

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!