‘আমার দুই পুত্রের জন্য সবাই দোয়া করবেন’

আবারো পুত্র সন্তানের মা হলেন মডেল-অভিনেত্রী দিলরুবা ইয়াসমিন রুহি। গত ২ জুন যুক্তরাজ্যের স্থানীয় সময় রাত ১টা ৫০ মিনিটে রয়েল লন্ডন হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন তিনি।

আজ মঙ্গলবার বিকেলে লন্ডন থেকে রাইজিংবিডির সঙ্গে কথা বলেন রুহি। এ সময় তিনি বলেন, ‘অভিনন্দন জানানোর জন্য আপনাকে ধন্যবাদ। আলহামদুলিল্লাহ! মা-ছেলে দুজনেই ভালো আছি। আর আমার দুই পুত্রের জন্য সবাই দোয়া করবেন। সন্তানদের সময় দেয়ার জন্যই কাজ থেকে দূরে আছি। তাই আবারো ওদের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাইছি।’

রুহির দ্বিতীয় পুত্র সন্তানের নাম রাখা হয়েছে সুবহান মুনসুর আলী। আপাতত নতুন অতিথিকে নিয়েই ব্যস্ত সময় পার করছেন রুহি। চলতি বছরের নভেম্বরের দিকে বাংলাদেশে আসতে পারেন বলে জানান এই অভিনেত্রী।

বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নির্মাতা মনসুর পরিচালিত ‘একাত্তরের সংগ্রাম’ সিনেমায় অভিনয় করেছিলেন রুহি। আর এই কাজের সূত্রেই তাদের পরিচয়। তারপর মনের লেনাদেনা। সর্বশেষ ২০১৪ সালের ৩ সেপ্টেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন রুহি-মনসুর। ২০১৫ সালের ২২ ডিসেম্বর তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান। এ পুত্রসন্তানের নাম রাখা হয় রুহান মনসুর আলী।

পুত্র রুহান মনসুর আলীকে নিয়ে স্বামীর সেলফিতে রুহি

রুহি ২০০৭ সালে টেলিভিশনে অভিনয় শুরু করেন। তার অভিনীত প্রথম নাটক ছিল রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্প অবলম্বনে নির্মিত ‘অপরিচিতা’। এটি পরিচালনা করেন আহমেদ সুস্ময়। শহীদুজ্জামান সেলিম পরিচালিত ‘বৃত্তের ভিতরে একা’, আহমেদ সুস্ময় পরিচালিত ‘স্বপ্নমুখ’, রিপন নবীর ‘অচেনা মানুষ’, গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘অবগুণ্ঠন’ ও ‘লাভ’ নাটকে অভিনয় করেন। তবে ‘অবগুণ্ঠন’ নাটকটি তাকে জনপ্রিয়তা এনে দেয়।

Hits: 33

Facebook Comments

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!