পাইথনের পেট কেটে উদ্ধার হল নারী!

২৭ ফুট লম্বা পাইথনের পেটে কেটে এক নারীকে উদ্ধার করা হয়েছে। এই ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ার মুনা দ্বীপের সুলাওয়েসি উপকূলের একটি গ্রামে। উদ্ধার হওয়া মৃত ওই নারীর নাম ওয়া তিবা। তার বয়স ৫৪ বছর। তিনি দুই সন্তানের জননী।

জানা গেছে গত বৃহস্পতিবার দিন সব্জির বাগানে গিয়েছিলেন পার্সিয়াপান লওয়েলা গ্রামের বাসিন্দা ওয়া টিবা (৫৪)। রাত পর্যন্ত তিনি বাড়ি না ফেরায় খোঁজখবর শুরু করেন আত্মীয়-পরিজনরা। কিন্তু সন্ধান মেলেনি। তখন গ্রামবাসীরা ওই সব্জির বাগানে খোঁজাখুঁজি শুরু করেন।

পরে শুক্রবার (১৫ জুন) ওয়া তিবার সন্তানরা বাগানে তার স্যান্ডেল, টর্চ ও ছুরি দেখতে পায়। সেখান থেকে ৩০ মিটার দূরত্বে একটি ফুলে, ফেঁপে যাওয়া বিশাল আকৃতির পাইথনও দেখতে পায় তারা। বাগানের ভেতর পাইথনটি কুকড়ে শুয়ে ছিলো। বিষয়টি নিয়ে তাদের সন্দেহ হয়। তারা স্থানীয়দের খবর দেয়।

নিখোঁজ নারীর সন্তানরা জানায়, বিশালাকৃতির পাইথনটি মাটিতে শুয়ে ছিলো আর নড়তে পারছিল না।

স্থানীয় পুলিশ অফিসার হামকা জানিয়েছেন, শতাধিক গ্রামবাসী মিলে সাপটিকে প্রথমে মেরে ফেলে। তারপর তার পেট কেটে বৃদ্ধার মৃতদেহ বের করে। মৃতদেহটিকে দেখে মনে করা হচ্ছে, প্রথমে মাথার দিক থেকে শুরু করে বৃদ্ধার পুরো দেহটাই উদরস্থ করে অজগরটি। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

Hits: 25

Facebook Comments

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!