এনা পরিবহনের বাসে নারী নির্যাতন!

এনা পরিবহনের একটি বাসে এক নারীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে সুপারভাইজার ও হেলপারের বিরুদ্ধে। এ ঘটনায় বাসটি জব্দ এবং চালককে আটক করেছে বনানী থানা পুলিশ।

শুক্রবার (১৫ জুন) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। ওই বাসের চালকের নাম আব্দুল মান্নান, সুপারভাইজার হিমু ও হেলপার শাহীন।

দুপুরে বাসটি ময়মনসিংহ থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়। দুপুর দেড়টার দিকে ভালুকা উপজেলায় পৌঁছলে আমার বমি ভাব হয়, এ সময় আমি জানালার পাশে গিয়ে বসি।

এক পর্যায়ে বাসের সুপারভাইজারের সঙ্গে যুক্তি করে হেলপার এসে আমার পাশে বসে, আর উদ্দেশ্যমূলকভাবে বার বার আমার শরীরে হাত দেন। এতে আমি বাধা দিয়ে হেলপারকে আটকে রাখতে চাইলে চালক তাকে কৌশলে পালিয়ে যেতে সাহায্য করেন।

তিনি আরও বলেন, আমি ময়মনসিংহ থেকে আসার পথে বাসে যাত্রী কম ছিল। কেননা ঈদে মানুষ ঢাকা থেকে ঘুরমুখোই বেশি যায়। আর সে সুযোগে তারা আমাকে নির্যাতন করতে চেয়েছিলেন।

এছাড়া তারা ষড়যন্ত্র করে আমাকে টিকিট না দিয়েই নিয়ে এসেছেন। আমি টিকিট চাইলে তারা বলেন, ‘টিকিট লাগবে না, টাকা দিয়ে দেন। পরে আমি ২৫০ টাকা দিই’।

বনানী থানার সহকারী পরিদর্শক (এসআই) শেখ মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, বাস থেকে নেমে ওই নারী ট্রাফিক পুলিশের কাছে বিয়ষটি জানান। পরে ট্রাফিক পুলিশ আমাদের জানালে আমি চালককে আটক করে বাসটি জব্দ করি।

তিনি আরও বলেন, যদি ওই নারী মামলা করেন, তাহলে আমরা আইনগত ব্যবস্থা নেবো।

এদিকে, এনা পরিবহনের ম্যানেজার উজ্জ্বল বাংলানিউজকে বলেন, আমরা বিষয়টি শুনেছি, তদন্ত করে দেখছি। যদি ঘটনা সত্য হয়, তাহলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Hits: 27

Facebook Comments

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!