যে কারনে গ্রেফতার করা হল সেই মেসিকে!

লিওনেল মেসির মতোই অনেকটা দেখতে ইরানের শিক্ষার্থী রেজা। তবে এটা সুফল না, কুফলেই বয়ে আনে রেজার জন্য। রাস্তা ঘাটে বের হলেই বিপদে পড়তে হয় রেজাকে। এমনকি তার জন্য রাস্তা ঘাট পর্যন্ত বন্ধ হয়ে যায়।

এমনি এক বিব্রতকর পরিস্থিতে পড়তে হয় রেজাকে বিশ্বকাপের দেশ রাশিয়ায়। হঠাৎ খবর, পথ থেকে রাশিয়ার পুলিশ মেসির মতো দেখতে রেজাকে গ্রেফতার করেছে। রেজা এখন মস্কোতে। তার দেশ খেলছে।

কিন্তু তাকে নিয়ে আরো বেশি আগ্রহ দেখা যাচ্ছে আর্জেন্টাইন সমর্থকদের। মস্কোতে তাকে নাকি পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছে বলে জানা যায়।কিন্তু নিজের ইনস্টাগ্রামে সব পরিষ্কার করেছেন ইরানিয়ান মেসি, ‘ইরানে গুজবটা ছড়িয়ে পড়েছে যে মস্কোতে জনগণের ভোগান্তির কারণ হওয়ায় আমাকে গ্রেফতার করা হয়েছে। এটা সত্যি না।

এই ভিডিওতেই দেখুন আসলে কি ঘটেছে। বিশ্বের নানা প্রান্ত থেকে আসা ফ্যানরা আমার সাথে সেলফি তুলতে থাকেন। তাতে ট্র্যাফিক জ্যাম হয়ে যায়। এটা দেখে মস্কোর পুলিশম্যানরা আমাকে খুব বিনীতভাবেই এসকর্ট করে ক্রেমলিন ওয়ালের দিকে নিয়ে যান। আমাদের মধ্যে চমৎকার আলাপ হয়। তারা তাদের দেশের খবর আমাকে জানায়। এমনকি আলাপ শেষের এক পর্যায়ে তাদেরকে অটোগ্রাফ এবং তারা সেলফি তুলে আমার সাথে।’

Hits: 32

Facebook Comments

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!