আর্জেন্টিনাকে হারিয়ে যে কারণে যৌনকর্মীদের সাথে রাত কাটালো ক্রোয়েশিয়া

রাশিয়া বিশ্বকাপের প্রথম পর্ব থেকে বিদায় প্রায় নিশ্চিত হয়ে গেছে টুর্নামেন্টের অন্যতম ফেভারিট দল আজেন্টিনার। ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নেমে গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে যায় আর্জেন্টিনা।

বিরতির পর আর্জেন্টাইনদের আর খুঁজে পাওয়া গেল না। ৩-০ গোলে হেরে গেল মেসির দল। দুর্দান্ত জয়ে এক ম্যাচ বাকি থাকতেই দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে ক্রোয়েশিয়া।

প্রথম ম্যাচে আইসল্যান্ডের সঙ্গে ১-১ গোলে ড্র করে মেসির দল। বাংলাদেশে মেসির কোটি ভক্তকে কাঁদিয়ে ক্রোয়েশিয়ার সঙ্গে হেরে গেল বড় ব্যবধানে। শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে জটিল সমীকরণে নামতে হবে আর্জেন্টিনাকে, যে সমীকরণ মেলানো অনেকটা অসম্ভবই বলা চলে।

এদিকে ম্যাচ জয়ের পর ক্রোয়েশিয়ার খেলোয়াড়রা জয়ের আনন্দে জড়িয়ে গেলেন নারী কেলেঙ্কারিতে। রাতভর যৌন নারীদের সাথে কাটালো জয়ী খেলোয়াড়রা।

রাশিয়ান গণমাধ্যম স্পোর্টসবক্স জানায়, ফেবারিট আর্জেন্টিনার সাথে জয়ের পর ক্রোয়েশিয়া খেলোয়াড়রা যৌনকর্মীদের সাথে রাত কাটান। খেলোয়াড়রা ফুরফুরে মেজাজে থাকার জন্য যৌন কর্মীদের সাথে লিপ্ত হবার আবেদন করেন। তাদের সে দাবি রাখতেই ব্যবস্থা নেয় টিম ম্যানেজমেন্ট।

রাশিয়ায় ফুটবল বিশ্বকাপ ঘিরে খেলা ছাড়াও বারবার খবরের শিরোনাম হচ্ছে যে বিষয়, সেটি হলো দেহব্যবসা। দেশটিতে এটি অবৈধ হলেও বিভিন্ন স্থানে প্রকাশ্যে, গোপনে রয়েছে যৌনপল্লী। সপ্তাহখানেক আগে রাশিয়া পাঠানোর চেষ্টাকালে ১০ নাইজেরীয় শিশুকে উদ্ধার করেছে কর্তৃপক্ষ।

Hits: 42

Facebook Comments

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!