বিশ্বের ‘সবচেয়ে আবেদনময়ী’ প্রেসিডেন্ট ক্রোয়েশিয়ার! দেখুন ছবিতে

বিশ্বকাপ ফুটবলের গ্রুপ পর্বের ম্যাচে আর্জেন্টিনাকে পরাজিত করার পর ক্রোয়েশিয়া সারা বিশ্বে এখন আলোচিত নাম। তবে ফুটবলের বাইরেও দেশটি সম্প্রতি আরেকটি কারণে সংবাদের শিরোনাম হয়েছে। এ আলোচনার উৎস দেশটির প্রেসিডেন্ট কোলিন্ডা গ্র্যাবার-কিটারোভিচ।

সমুদ্র সৈকতে ক্রেয়েশিয়ার প্রেসিডেন্টের বিকিনি পরা কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। গ্রুপ পর্বের ম্যাচে আর্জেন্টিনাকে হারানোর পর থেকেই তার এসব ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়ছে। এই মুহূর্তে তাকে বিশ্বের সবচেয়ে আবেদনময়ী প্রেসিডেন্ট হিসেবে আখ্যায়িত করেছেন অনেকেই।

প্রেসিডেন্ট কোলিন্ডা ১৯৬৮ সালে জন্মগ্রহণ করেন। কিন্তু ৫০ বছর বয়সে এসেও নিজের আকর্ষণীয় শারীরিক গঠন ধরে রেখেছেন তিনি। ২০১৫ সালে তিনি ক্রেয়েশিয়ার প্রেসিডেন্ট নির্বাচিত হন।

ব্যক্তিগত ও পেশাগত জীবন আলাদা রেখে জীবনযাপন করায় তার সুনাম আছে। তিনি দক্ষ হাতে যেমন দেশ পরিচালনা করছেন, আবার স্বামী সন্তানদের সঙ্গে অবসর যাপন বা আলাদা সময় কাটানোও ঠিক রাখছেন।

সৈকতে ছোট্ট বিকিনি পরা যে ছবিটি সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে, সেটি অবশ্য বেশ কয়েকবছর আগে তোলা। কোলিন্ডা দাবি করেছেন এগুলো তার প্রেসিডেন্ট নির্বাচনের আগের ছবি।

সৈকতে অবকাশরত ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট

বিশ্বের ‘সবচেয়ে আবেদনময়ী’ প্রেসিডেন্ট ক্রোয়েশিয়ার! দেখুন ছবিতে

তবে কর্মক্ষেত্রে পাওয়া যাবে একেবারে ভিন্ন প্রেসিডেন্টকে

বিশ্বের ‘সবচেয়ে আবেদনময়ী’ প্রেসিডেন্ট ক্রোয়েশিয়ার! দেখুন ছবিতে

স্বামীর সঙ্গে ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট

Hits: 59

Facebook Comments

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!