বাপ্পা-তানিয়ার বিয়ের কিছু সুন্দর মুহূর্ত! দেখুন ছবিতে

22

গত ২৩ জুন (শনিবার) বিকালে ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়  কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার ও অভিনেত্রী তানিয়া হোসেন বিয়ে।সমস্ত জল্পনা কল্পনা ও গুঞ্জন ছাপিয়ে অবশেষে দাম্পত্যের গিঁট বাঁধলেন এ দুই তারকার। তাদের বিয়ে হতে পারে, এমন গুঞ্জন চাউর হয় মূলত গত ২০ মে। সামাজিক যোগাযোগমাধ্যমে তানিয়ার একটি পোস্ট থেকেই গুঞ্জনের সূত্রপাত হয়েছিলে। তানিয়ার দেওয়া ওই পোস্টে দেখা যায় তিনি অনামিকা আঙুলে একটি হীরের আংটি পরেছেন, যার ক্যাপশনে তিনি লিখেছেন ‘হোল্ডিং ইজ বিলিভিং’।

এ বিষয়ে তানিয়া জানিয়েছিলেন, বাপ্পা মজুমদারের সঙ্গে তার আংটি বদল হয়েছে। ১৬ মে রাতে ঘরোয়াভাবে তাদের আংটিবদল অনুষ্ঠান হয়।
আংটি বদলের ৩৮ দিন পর বিয়ে হলো তাদের। ছবি: সংগৃহীত
তারপর টিভি শো-তে এ নিয়ে আলোচনা, গণমাধ্যমে লেখালেখি, সব কিছুর পর সম্পন্ন হলো তাদের বিয়ে। বিয়েতে উপস্থিত থাকতে দেখা গেছে মাসুমা রহমান নাবিলা ও তার বরকে।
বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আতাউর রহমান ও জয়িতা।
নাট্যব্যক্তিত্ব আতাউর রহমান ও অভিনেত্রী জয়িতা, সংগীতশিল্পী কনা, কোনাল, এলিটা, সানবীম, উপস্থাপিকা সামিয়া আফরিন, চৈতী, গীতিকার শাহান কবন্ধ, নির্মাতা আশফাক নিপুনসহ আরও অনেকেই শুভকামনা জানাতে এসেছিলেন তাদের বিয়েতে।

বিয়েতে অপূর্ব সাজে সেজেছিলেন দুজনেই। ছবি: সংগৃহীত
২৩ জুন রাতে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে ঢাকা ক্লাবের সিনহা লাউঞ্জে খুব ছোট পরিসরে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে বাপ্পা ও তানিয়া তাদের নতুন জীবন শুরুর মুহূর্তে ভক্ত, শুভাকাঙ্ক্ষী, বন্ধু-বান্ধব সবার কাছে দোয়া চেয়েছেন। সবাই এতদিন যেভাবে তাদের ভালোবাসা আর দোয়া দিয়েছেন, আগামী দিনগুলোতেও তা অব্যাহত রাখার জন্য আশা প্রকাশ করেন তারা।বাপ্পা ও তানিয়া দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। ২০১০ সালের ৩০ মার্চ চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ভালোবেসে বিয়ে করেন। বিয়ের এক বছরের মাথায় তাদের বিবাহবিচ্ছেদ হয়। বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১ মার্চ। দীর্ঘ ৯ বছর সংসারজীবনের পর ছাড়াছাড়ি হয় তাদের।

Hits: 15

Facebook Comments